বিনোদন

‘কি যে তুমি শুনতে চাও’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ঈদ আয়োজনকে ঘিরে সম্প্রতি একটি নতুন গানের কণ্ঠ দিলেন সামিনা চৌধুরী। দ্বৈতকণ্ঠের গানটি তার সঙ্গে গেয়েছেন সঙ্গীতশিল্পী হাসান আবিদুর রেজা জুয়েল। গানের শিরোনাম ‘কি যে তুমি শুনতে চাও’।

আনিসুল ইসলামের কথা-সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন সামিনা চৌধুরীর ভাই পঞ্চম। গত ১৬ মে মগবাজারের জাহিদ বাশার পঙ্কজের স্টুডিওতে গানটির রেকর্ডিং হয়।

তুমি কি যে শুনতে চাও সেই ভাবনাতে দোলি/তুমি কি যে শুনবে না আর আমি কি যে বলি/এভাবেই প্রতিক্ষণ-প্রতিনিয়ত/মুখ থেকে বুকে কথা রেখে পথ চলি- ভাইয়ের সঙ্গীতে এমন কথার গানটিতে কণ্ঠ দিয়ে বেশ উচ্ছ্বসিত সামিনা। যথাযথ প্রচারণা পেলে গানটি শ্রোতামহলে সাড়া ফেলবে বলেও আশাবাদ ব্যক্ত করেছেন গুণী এই গায়িকা।

এ প্রসঙ্গে গীতিকবি আনিসুল ইসলাম বলেন, কথা-সুর ভালো না লাগলে কখনো গান করেন না সামিনা চৌধুরী। তিনি সব সময় বলেন, ভালো গান নিয়ে আসলে গাইতে আপত্তি করবো কেন! ভালো লেগেছে বলেই তিনি ‘কি যে তুমি শুনতে চাও’ গানটি আনন্দের সঙ্গে গেয়েছেন। আর আপার দারুণ গায়কীর সঙ্গে চমৎকার সঙ্গীতায়োজন করেছেন পঞ্চম ভাই। গানটি শ্রোতাদের মাঝে ভালোলাগা তৈরি করবে বলে আমি আশাবাদি।

তিনি আরও জানান, এখন চলছে গানের ভিডিও নির্মাণের কাজ। সময় চূড়ান্ত না হলেও ঈদুল ফিতরে প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে ‘কি যে তুমি শুনতে চাও’।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close