খেলাধুলা

ক্রিকেটার স্বর্ণার বাসায় চুরি, গ্রেফতার ১

ঢাকা অর্থনীতি ডেস্ক: বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের অলরাউন্ডার স্বর্ণা আক্তারের বাসায় চুরির ঘটনায় দিনাজপুর থেকে মো. আল-আমিন দেওয়ান আযান নামের একজনকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় উদ্ধার করা হয়েছে চুরি যাওয়া আইফোনসহ অন্যান্য মালামাল।

বুধবার (৩১ জানুয়ারি) ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এর আগে, গত সোমবার (২৯ জানুয়ারি) রাজধানীর শেরেবাংলা নগর থানায় আল-আমিনের বিরুদ্ধে এ ঘটনায় বাদী হয়ে মামলা করেন ক্রিকেটার স্বর্ণা আক্তার।

মামলার এজাহারে ক্রিকেটার স্বর্ণা অভিযোগ করেন, অভিযুক্ত আল-আমিনকে বাসায় রেখে ২৯ জানুয়ারি সকাল সাড়ে ৯টার দিকে তেজকুনীপাড়া খেলাঘর মাঠে অনুশীলনে যান তিনিসহ তার তিন রুমমেট। বেলা সাড়ে ১১টার দিকে আল-আমিন মাঠে এসে স্বর্ণাকে বলেন, তোমার মোবাইল ফোন কোথায়? স্বর্ণা তার ব্যাগের কথা বলার পর ব্যাগ থেকে দুটি মোবাইল ফোন বের করে কিছুক্ষণ ছবি তোলেন আল-আমিন। পরে দুপুর ১২টার দিকে মাঠ থেকে চলে যান তিনি।

এরপর ব্যাগ চেক করে স্বর্ণা দেখেন, তার ব্যাগে থাকা আইফোন ১৩ প্রো (যার মূল্য ১ লাখ ১৮ হাজার টাকা) ও আইফোন ১৩ মিনি (যার মূল্য ৮১ হাজার টাকা) নেই।

স্বর্ণা অভিযোগ করেন, দুপুর সাড়ে ১২টার দিকে বাসায় ফিরে দেখেন, ফ্ল্যাটের মূল দরজা লক করা। তালা ভেঙে বাসার ভেতরে প্রবেশ করে দেখতে পান, তার ওয়ারড্রবের ড্রয়ারের তালা ভেঙে সাড়ে ৩ হাজার ডলার চুরি করে নিয়ে গেছে। আর তার রুমমেট তানিয়ার ব্যাগে থাকা নগদ সাড়ে ৬ হাজার টাকা, জন্মসনদ, প্রাইম ব্যাংকের চেক বই ও প্রাইম ব্যাংকের ভিসা কার্ডসহ ব্যাগ চুরি করা হয়েছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close