বিনোদন

ঘর ভাঙ্গছে ইমরান খান ও অবন্তিকা মাকিলের?

ঢাকা অর্থনীতি ডেস্ক: ছোটবেলার বন্ধুত্ব, তারপর প্রেম, সবমিলিয়ে দীর্ঘ ৮ বছর সম্পর্কে থাকার পর অবশেষে ২০১১ সালে সাতপাকে বাঁধা পড়েন ‘জানে তু ইয়া জানে না’, ‘দেলি বেলি’ অভিনেতা ইমরান খান ও অবন্তিকা মালিক। ২০১৪ সালে ৯ জুন ইমরান ও অবন্তিকার জীবনে আসে তাঁদের আদরের সন্তান ইমরা। তবে শোনা যাচ্ছে ইমরান ও অবন্তিকার সুখের স্বর্গে ভাঙন ধরেছে।

সূত্রের খবর, গত দুদিন আগেই ইমরানের ২৪ পালি হিল-এর বাড়ি ছেড়ে গত দুদিন আগেই মেয়ে ইমারাকে নিয়ে বেরিয়ে গিয়েছেন অবন্তিকা। তিনি আপাতত তাঁর মা-বাবার সঙ্গে রয়েছেন। জানা যাচ্ছে, ইমরান ও অবন্তিকার মধ্যে বিবাদ মিটিয়ে দেওয়ার চেষ্টা করছে তাঁদের পরিবার। ইতিমধ্যেই, অবন্তিকা নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল অবন্তিকা মালিক খান ব্যবহার করতেন, তিনি ইতিমধ্যেই খান পদবী তুলে নিয়েছেন। যেটি সকলের চোখে পড়ার পর থেকেই ইমরান-অবন্তিকার বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়ে।

এমনকি এবিষয়ে অভিনেতা ইমরান খানকে জিজ্ঞাসা করা হলে তিনি কারোরই প্রশ্নের জবাব দিচ্ছেন না বলে খবর। তবে ইমরান-অবন্তিকার বিচ্ছেদের বিষয়ে অবন্তিকার মা বন্দনাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ”যেমনটা শোনা যাচ্ছে, তা এক্কেবারেই সঠিক (বিচ্ছেদের খবর) নয়। স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া অশান্তি হতেই পারে। সবকিছুই ঠিক হয়ে যাবে। ইমরান বা অবন্তিকা কেউই বিবাহ-বিচ্ছেদের কথা ভাবছেন না। ”

এদিকে জানা যাচ্ছে, ইমরানের দীর্ঘদিন ধরে কেরিয়ারে কোনওরকম সাফল্য না পাওয়ার কারণেই অবন্তিকার সঙ্গে তাঁর সমস্যা তৈরি হয়েছে। প্রসঙ্গত, সম্পর্কে জানে তু ইয়া জানে না, দেলি বেলি খ্যাত অভিনেতা ইমরান খান অভিনেতা আমির খানের ভাগ্নে।

Related Articles

Leave a Reply

Close
Close