বিশ্বজুড়ে

চুরি শেষে ভুলে নিজের সন্তানকেই ফেলে গেলেন মা! (ভিডিওসহ)

ঢাকা অর্থনীতি ডেস্কঃ দোকানে ক্রেতার বেশে ঢুকে চুরির ঘটনা নতুন নয়। কিন্তু সম্প্রতি এক নারী দোকানে চুরি করতে গিয়ে নিজের সন্তানকেই সেখানে ফেলে রেখে আসেন।

গত শুক্রবার (২৩ আগস্ট) যুক্তরাষ্ট্রের নিউ জার্সির একটি দোকানে ঘটনাটি ঘটে।

আন্তর্জাতিক এক সংবাদমাধ্যম জানিয়েছে, মিডলটাউনের বাম্বি বেবি নামে ওই দোকানটিতে তিন নারী কেনাকাটা করতে ঢোকেন। দুই নারী মিলে দোকানের একজন কর্মচারীকে ভুলিয়ে রাখেন এবং সেই সময় তৃতীয় একজন স্ট্রলার ধরে বেরিয়ে যান।

ফেসবুকে শেয়ার করা বাম্বি বেবির সিসিটিভি ফুটেজে দেখা যায়, ওই নারী স্ট্রলারটি আস্তে ধীরে তুলে তা নিয়ে বেরিয়ে যাচ্ছেন। কিন্তু দোকান থেকে বেরিয়ে যাওয়ার পরেই তার মনে পড়ে নিজের সন্তানকে ওই দোকানেই ফেলে এসেছেন তিনি।

নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, দোকান থেকে বেরিয়ে যাওয়ার অন্তত ছয় মিনিট পরে তিন নারীর মধ্যে একজন সন্তানকে খুঁজতে ফিরে আসেন।

দোকানের মালিক এনিলিও ওরটেগা বলেন, ‘আমি তো বুঝতেই পারছি না স্ট্রলার চুরি করতে গিয়ে কী করে কেউ নিজের বাচ্চাকে ফেলে যেতে পারে!’

তিনি আরও বলেন, ‘আপনার যদি জীবনধারণের জন্য চুরি করার দরকার পড়ে থাকে তবে তা আপনার ব্যক্তিগত সমস্যা। কিন্তু নিজের সন্তানকে দোকানে নিয়ে এসে ফেলে গেলেন। আপনার কাছে চুরিটাই বড় বিষয় হয়ে দাঁড়াল, সেটা আমাকে ভাবাচ্ছে!’

পুলিশ তিন নারীর মধ্যে দুজনকে শনাক্ত করতে সক্ষম হয়েছে। তাদের বিরুদ্ধে দোকানপাট লুট ও ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়েছে বলেও প্রতিবেদনে জানানো হয়েছে।

ভিডিওতে দেখুনঃ

Need your help catching this thief! Walked in with friends and her child stole the stroller and left her kid behind!!!! Unreal. It happened in our Middletown NJ store. #middletownmoms #middletown

Posted by Bambi Baby on Saturday, 17 August 2019

Related Articles

Leave a Reply

Close
Close