বিনোদন

জুতার দাম ২৭ লাখ টাকা! দাম শুনে হতবাক ঋষি কাপুরও

ঢাকা অর্থনীতি ডেস্ক: ২৭ লাখ টাকা দাম এক জোড়া জুতোর! এমনটা শুনেছেন কখনও? এগুলির দাম শুনলে ভিরমি খাবেন যে কোনও মধ্য়বিত্ত মানুষ।

অবাক হচ্ছেন। শুধু আপনিই নন, স্নিকার্সের দাম জেনে বিস্মিত অভিনেতা ঋষি কাপুরও। বৃহস্পতিবার নিউ ইয়র্কের একটি নামী জুতোর দোকানে কেনাকাটা করতে যান প্রবীণ তারকা। আর তখনই জুতোগুলির দাম জেনে চমকে ওঠেন তিনি। তারপরেই নিজের টুইটারে চারটি স্নিকারের ছবি পোস্ট করেন ঋষি কাপুর। ক্যাপশানে লেখেন,”জুম করে জুতোগুলির দাম কত দেখে নিন।” তিনি আরও লেখেন “জুতো সোনার হোক বা রূপোর, শেষমেষ তার স্থান পায়েই।”

জুম করে জুতোগুলির দাম দেখেই সকলেই চোখ কপালে উঠেছে। চারটি জুতোর মধ্যে সব থেকে কম দামি জুতোটির দামই প্রায় ১৩ লাখ টাকা। অন্য় দিকে সব থেকে দামি জুতোটির দাম ভারতীয় মুদ্রায় প্রায় ২৭ লাখ টাকা।

এক জোড়া স্নিকার্সের এমন দাম শুনে চক্ষু চড়কগাছ নেটিজেনদের। তবে ঋষি কাপুর নিউ ইয়র্কের যে জুতোর দোকানে গিয়েছিলেন, সেখানে এমন দাম নতুন কিছু নয়। ‘ফাইট ক্লাব’ নামের এই দোকানে জুতোর দাম শুরুই হয় ১ লাখ টাকার আশেপাশে। প্রায় ৩০ লাখ টাকা পর্যন্ত দামের জুতো মেলে সেখানে। বিভিন্ন নামী সংস্থার নামজাদা ডিজাইনারদের বানানো জুতো বিক্রি হয় এই দোকানে। ডিজাইনারদের তালিকায় আছেন বিখ্য়াত বাস্কেটবল তারকা থেকে নামি র‌্যাপ গায়ক।

ভাবছেন এত দামি দামি জুতো কে কিনবে? জানলে অবাক হবেন, এই দোকানে বিক্রিবাটা হয় ভালই। ক্রেতাদের তালিকায় আছেন হলিউডের নামী অভিনতা, টেনিস তারকা থেকে শুরু করে পপ গায়িকা।

Related Articles

Leave a Reply

Close
Close