বিশ্বজুড়ে

তরুণী করোনা ভাইরাসে আক্রান্ত শুনেই পালালো ধর্ষক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ জানালা ভেঙে ধর্ষক নারীর ঘরে ঢুকে ধর্ষণ করতে গেলে করোনা ভাইরাসে আক্রান্ত বলে ধর্ষককে ভয় দেখায় সে। পরে সেই নারীকে রেখে পালিয়ে যায় চোর। গত শুক্রবার করোনা ভাইরাসের উৎপত্তিস্থল উহানের নিকটবর্তী জিংশান শহরের কাছে এ ঘটনা ঘটে।

করোনাভাইরাসের ভয় দেখিয়ে ধর্ষণের হাত থেকে নিজেকে রক্ষা করেছেন সেই নারী। চীনা ওই নারীর নাম ইয়ি। যে যুবক তাকে ধর্ষণে করতে চেয়েছিল তার নাম জিয়াও।

পুলিশ সূত্রে জানা যায়, রাতে জানালা ভেঙে জিয়াও নামের এক যুবক ইয়ি’র ঘরে ঢুকে পড়ে। ইয়ি যখন বুঝতে পারেন যে জিয়াও তাকে ধর্ষণ করতে পারে, তখন তিনি তার সামনে কাশি দিতে শুরু করেন। ইয়ি চিৎকার করে আরও বলেন যে, তিনি করোনা ভাইরাসে আক্রান্ত, তার বাড়ি উহানে এবং ভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে তিনি পরিবার থেকে বিচ্ছিন্ন হয়ে একা থাকছেন। এরপর জিয়াও ভয় পেয়ে তার কাছে আর আসেনি, তবে বাসা থেকে পালিয়ে যাওয়ার আগে ইয়ির কিছু টাকা নিয়ে যায়।

চীনে মহামারী আকার ধারণ করা ভয়াবহ করোনা ভাইরাস আতঙ্কে ভুগছে পুরো বিশ্ব। প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়ে ইতোমধ্যে ৪৯০ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও এ ভাইরাসের আক্রান্তের সংখ্যা ২০ হাজার ছাড়িয়েছে গেছে।

Related Articles

Leave a Reply

Close
Close