দেশজুড়েপ্রধান শিরোনাম

দেশে প্রথমবারের মতো ২১ জেলার বীর মুক্তিযোদ্ধাদের মিলনমেলা

ঢাকা অর্থনীতি ডেস্ক: দেশের পশ্চিমাঞ্চলের শত শত বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে প্রথমবারের মতো মানিকগঞ্জ শহীদ মিরাজ তপন স্টেডিয়ামে শুরু হয়েছে মুক্তিযোদ্ধার মিলনমেলা।

শনিবার( ৫ মার্চ) ভোর থেকেই মানিকগঞ্জ শহরকে নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়। শহরে মুক্তিযুদ্ধের ব্যানার ও ফেস্টুন দিয়ে ডেকে দিয়ে নতুন রূপে সাজে শহর। ভোর থেকে মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যরা শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে আসতে থাকে।

এতে অংশগ্রহণ করতে পেরে খুশি মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা। এ উপলক্ষে তিন স্তরের নিরাপত্তা চাদরে ঢেকে দিয়েছে পুরো শহরকে। সেজেছে নতুন রূপে।

স্বরাষ্ট্রমন্ত্রী ১২টার সময় এ মিলনমেলাটি উদ্বোধন করবেন। মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান জানান, দেশে প্রথমবারের মতো এ আয়োজনে দেশে ২১ জেলার মুক্তিযোদ্ধাসহ ডজনখানেক মুক্তি ও এমপিদের দেওয়া হচ্ছে তিন স্তরের নিরাপত্তাব্যবস্থা। এতে ৭৫০ জন সাদা ও পোশাকধারী পুলিশ মোতায়েন রয়েছে।

জেলা প্রশাসন ও মুক্তিযুদ্ধা কমান্ড কাউন্সিলের তথ্যমতে, মানিকগঞ্জ শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে প্রথমবারের মতো মুক্তিযোদ্ধাদের মিলনমেলায় ২১ জেলার ৭ হাজার মুক্তিযোদ্ধা ও তার পরিবারের সদস্যরা অংশ নিয়েছেন।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close