ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাইয়ে এক নেতা মারধর করে অপর ছাত্রলীগ নেতা কারাগারে

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে এক ছাত্রলীগ নেতাকে বেদড়ক মারধর ও নির্যাতনের ঘটনায় অপর ছাত্রলীগ নেতা রবিউল আউয়াল রুবেলকে জেলহাজতে পাঠিয়েছে আদালত।

বৃহস্পতিবার জামিন নিতে গেলে তাকে জেলহাজতে পাঠায় আদালত।

জানা গেছে, উপজেলা ছাত্রলীগের ১নং যুগ্ম আহবায়ক রবিউল আউয়াল রুবেলের সঙ্গে তার কার্যালয়ে দেখা করতে যাওয়ার অপরাধে অপর ছাত্রলীগ নেতা জামিলকে ব্যাপক মারধর ও নির্যাতন করেন রুবেল। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনার পরের দিন তার বিরুদ্ধে ধামরাই থানায় মামলা রুজু হয়।

এর পরিপ্রেক্ষিতে ঢাকা জেলা ছাত্রলীগ কমিটি উপজেলা ছাত্রলীগের ১নং যুগ্ন আহবায়ক রবিউল আওয়াল রুবেলকে ছাত্রলীগের পদ থেকে সাময়িক বহিস্কার করে।

এ ঘটনায় উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা ক্ষুব্ধ হয়ে ধামরাই প্রেস ক্লাবের সামনে ঝাড়ু ও জুতা মিছিল করে তার বহিষ্কার দাবি করেন। তার বিরুদ্ধে ধামরাই থানায় মামলা দায়ের করেন নির্যাতিত জামিল। এ মামলায় বৃহস্পতিবার জামিন নিতে গেলে তাকে আদালত জামিন না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ধামরাই থানার এসআই সেকেন্দার আলী ছাত্রলীগ নেতা রুবেলকে জেলহাজতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন।

Related Articles

Leave a Reply

Close
Close