আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ডিস ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বহিষ্কৃত যুব মহিলালীগ নেত্রী জখম, আটক ৩

ঢাকা অর্থনীতি ডেস্ক: আশুলিয়ায় ডিস ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় বহিষ্কৃত যুব মহিলা লীগের মণিকা হাসান (২৮) জখম হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

শনিবার (৭ মার্চ) সন্ধ্যায় আশুলিয়ার দক্ষিণ বাইপাইল এলাকা থেকে তাদের আটক করা হয়। এর আগে শনিবার (৭ মার্চ) বিকেলে আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের দক্ষিণ বাইপাইল এলাকায় এ ঘটনা ঘটে ।

এঘটনায় ১৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০ থেকে ১২ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগীর বাবা আব্দুল মজিদ।

আটকরা হলেন- মোস্তফা (৪৫), আমির হোসেন (৩৬), জনি শিকদার (২৫)। প্রাথমিকভাবে আটকদের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

অভিযোগ সূত্রে জানা যায়, বিকেলে আশুলিয়ার বাইপাইল থেকে দক্ষিণ বাইপাইল এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন মণিকা হাসান। এসময় তিনি বাড়ির কাছে পৌছালে একটি রাস্তার মধ্যে আগে থেকে ওঁৎ পেতে থাকা ওই এলাকার সোহাগ হোসেন মুন্সী ও তার সহযোগিরা তার ওপর হামলা চালায়। এসময় তাকে লোহার রড দিয়ে পিটিয়ে পা ভেঙ্গে দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করে স্থানীয়রা। এঘটনায় অভিযোগ দায়ের করলে সন্ধ্যায় তিন জনকে আটক করা হয়।

তবে ডিস ব্যবসা নিয়ন্ত্রনসহ মাদক সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে এই বহিষ্কৃত নেত্রীর বিরুদ্ধে। ফলে আশুলিয়ার যুব মহিলালীগের যুগ্ম আহবায়কের পদ হারাতে হয়েছে মনিকা হাসানকে।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মাসুদ মুন্সী বলেন, অভিযোগের ভিত্তিতে ৩ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের জন্য অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি। এব্যাপারে মামালা দায়েরের প্রক্রিয়া চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close