দেশজুড়েধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে সরকারী কর্মকর্তা সেজে বিয়ে, গ্রেফতার স্বামী

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার ধামরাইয়ে ডিবি পুলিশ পরিচয়ে প্রতারণার ফাঁদ পেতে তরুণীকে বিয়ের অভিযোগে সৈয়দ মুরাদ (৩০) নামের এক যুবককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে প্রিজন ভ্যানে করে তাকে আদালতে পাঠানো হয়। এর আগে সোমবার (৭ সেপ্টেম্বর) তাকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। আটক প্রতারক সৈয়দ মুরাদ মানিকগঞ্জ জেলার ঘিওর থানার হিজলিয়া গ্রামের সৈয়দ আব্দুল খালেকের ছেলে।

ভুক্তভোগী তরুণীর বরাত দিয়ে পুলিশ জানায়, গত তিন মাস আগে ডিবি পুলিশের এস আই পরিচয় দিয়ে ধামরাইর বরাত নগর এলাকার এক তরুণীকে বিয়ে করে প্রতারক সৈয়দ মুরাদ। পরে গতকাল ৭ সেপ্টেম্বর পুলিশের পোশাক পরে ওই এলাকায় তার শ্বশুর বাড়ি আসেন। তার কথাবার্তায় সন্দেহ হলে তার কর্মস্থল সম্পর্কে জানতে চায় স্ত্রী। এ সময় স্ত্রীকে মারধর করলে এলাকাবাসী তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে আজ তার বিরুদ্ধে প্রতারণার মামলা দায়েরের করে দুপুরে আদালতে পাঠানো হয়।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক দীপক চন্দ্র সাহা বলেন, আটক সৈয়দ মুরাদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রতারণার কথা স্বীকার করেছে। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close