দেশজুড়েপ্রধান শিরোনাম

ধামরাইয়ে ৫বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ!

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার ধামরাইয়ের ১ম শ্রেণী পড়ুয়া ৫ বছর বয়সী এক শিশু শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগ উঠেছে হৃদয় হোসেন নামে এক যুবকের বিরুদ্ধে।

এ ঘটনার পর থেকে অভিযুক্ত হৃদয় হোসেন পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।হৃদয় হোসেন ধামরাইয়ের মান্দারচাপ এলাকার সাইফুল ইসলামের ছেলে।

 

মঙ্গলবার রাতে শিশুটির পরিবার ধামরাই থানায় এই ঘটনায় হৃদয় হোসেনকে আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর আগে, রবিবার বিকালে ধামরাইয়ের মান্দারচাপ এলাকা এই ঘটনা ঘটে।

থানায় দায়েরকৃত লিখিত অভিযোগ থেকে জানা যায়, ধামরাই উপজেলার মান্দারচাপ এলাকার সাইফুল ইসলামের বখাটে ছেলে হৃদয় হোসেন প্রতিবেশী ওই শিশুটিকে খেলার কথা বলে কৌশলে নিজ বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

পরে শিশুটি বাড়ি পৌছে কান্নাকাটি করলে স্বজনেরা জিজ্ঞেস করলে সে বিষয়টি তাদের জানালে তারা ধামরাই থানায় এই ঘটনায় হৃদয় হোসেনকে আসামী করে লিখিত অভিযোগটি দায়ের করেন।

 

এ ঘটনার পর থেকে অভিযুক্ত হৃদয় হোসেন পলাতক রয়েছে জানিয়ে পুলিশ বলছে, তাকে আটক করতে চেষ্টা চালানো হচ্ছে। পাশাপাশি আগামীকাল সকালে ওই শিশুটিকে ডাক্তারী পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরন করা হবে।

 

/আরকে

Related Articles

Leave a Reply

Close
Close