ধামরাইস্থানীয় সংবাদ

ধামরাই থানার ৭ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত

ধামরাই প্রতিবেদক: ধামরাইয়ে গত ২৪ ঘন্টায় ৭ পুলিশ সদস্যসহ নতুন করে আরও ২২ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে উপজেলা মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো ১২৬ জনে।

রোববার (৩১ মে) রাতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূর রিফফাত আরা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরও বলেন, গত ২৪ ঘন্টায় নতুন করে ধামরাইয়ের মডেল টাউন, ইসলামপুর, বিজয়নগর, শ্রীরামপুর-সূতিপাড়া, মধুডাংগা-কুশরা, ভাটালিয়া-সূয়াপুর, পাঠানটোলা, তালতলা, কালামপুর-সূতিপাড়া, বালিয়া এলাকাা মোট ২২ বাসিন্ধা করোনায় আক্রান্ত হয়েছেন।

এখন পর্যন্ত ১০৬২ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। তারমধ্যে ১২৬ জন করোনায় আক্রান্ত। প্রাতিষ্ঠানিক আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ২৫ জন। মারা গেছেন একজন।

 পুলিশ আক্রান্তের বিষয়ে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা জানান, ধামরাই থানার ৭ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছে। তারমধ্যে ৪ জন চালক ও ৩ জন কনস্টবেল। তাদের ঢাকায় হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের সংস্পর্শে আসা অন্যান্য পুলিশ সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।

এদিকে, আজ দুপুরে (৩১ মে) ধামরাই পৌরসভার তালতলায় করোনা আক্রান্ত মা ও মেয়ে- শরীফা(৫০) ও শান্তা(২৬)’কে সুস্থতার ছাড়পত্র, পুষ্টিকর খাবার ও ফলমূল উপহার দেয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। এ নিয়ে উপজেলায় মোট ১২ জন সুস্থ হয়েছেন।

Related Articles

Leave a Reply

Close
Close