আশুলিয়াস্থানীয় সংবাদ

নামে আশুলিয়ার স্বেচ্ছাসেবকলীগ নেতা, কাজ মোটরসাইকেল চুরি

নিজস্ব প্রতিবেদক: মোটরসাইকেল চুরি কর্মকান্ডের সাথে জড়িত সন্দেহে সাভারের আশুলিয়া থানার পাথালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলহাস হোসেন (৩৫) কে আটক করেছে মানিকগঞ্জ সদর থানা পুলিশ।

বুধবার (০৮ জুলাই) ভোরে পাথালিয়া ইউনিয়নের ধনিয়া এলাকা থেকে তাকে আটক করে মানিকগঞ্জ সদর থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম। আটক জুলহাস ধনিয়া এলাকার আজিজ পাগলার ছেলে।

নজরুল ইসলাম জানান, গত ৩ মাস আগে মানিকগঞ্জ থেকে একটি নতুন মোটরসাইকেল চুরি হয়। পরে তথ্য ঘেটে দেখা যায়, এই চোর চক্রের সাথে অভিযুক্ত জুলহাসের সখ্যতা ও নিয়মিত যোগাযোগ রয়েছে। এই চক্রের একজন আটক করার পর তার তথ্যও বেরিয়ে আসে।   জিজ্ঞসাবাদ চলছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, জুলহাস মাদক ব্যবসার জড়িত রয়েছে। পাশাপাশি এলাকায় চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছে।

এব্যাপারে ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা বলেন, ব্যক্তিগত অপরাধজনিত কর্মকান্ডের দায়ভার সংগঠন কখনই নেবে না। সংগঠন বিরোধী কিংবা অপরাধজনীত কর্মকান্ডের সাথে জড়িতের  বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, মোটরসাইকেল চোর সিন্ডিকেটের সাথে তার জড়িত থাকার বিষয়ে প্রাথমিকভাবে কিছু তথ্য রয়েছে। এই সিন্ডিকেটের সাথে জড়িত থাকা এবং মোটরসাইকেল চোর সন্দেহে তাকে আটক করা হয়। আটক ব্যক্তিকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close