দেশজুড়েপ্রধান শিরোনাম

পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি: কামরুল ইসলাম

ঢাকা অর্থনীতি ডেস্ক: নির্বাচন ও জনগণের প্রতি বিএনপির আস্থা নেই। পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। বিএনপি অতীতের মতো আবারও আগুন সন্ত্রাস করতে পারে, তাই নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

আজ শনিবার (১২ মার্চ) সকালে রাজধানীর কামরাঙ্গীরচরে ৫৬ ও ৫৭ নম্বর ওয়ার্ডের ইউনিট আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আন্দোলনের হুমকি দিয়ে কোনো লাভ হবে না। অসাধু ব্যবসায়ীরা কোনো দলের নয়, জনগণের শত্রু। দ্রব্যমূল্য বৃদ্ধিতে তাদের একটি মহল উসকানি দিচ্ছে।

অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, আগামী নির্বাচন হবে নির্বাচন কমিশনের অধীনে। শেখ হাসিনা সরকারের ছায়াতলে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর ‘৭১-এর ঘাতকরা বিভিন্ন লেবাসে এ দেশে রাজনীতি করে গেছে। দেশ এগিয়ে গেলেও উন্নয়নকে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র চলছে। সাংবিধানিক প্রতিষ্ঠানগুলোকে ধ্বংসের ষড়যন্ত্র চলছে।

কামরুল ইসলাম আরও বলেন, বিদেশি প্রভুদের লবিংয়ে ক্ষমতায় আসতে চায়। অপশক্তিকে মোকাবিলা করতে সংগঠনকে আরও শক্তিশালী করতে হবে।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহম্মদ মন্নাফি ও সাধারণ সম্পাদক হুমায়ূণ কবিরসহ স্থানীয় নেতাকর্মীরা।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close