প্রধান শিরোনামবিনোদন

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউয়াতের বিরুদ্ধে দেশদ্রোহের মামলা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউয়াতের বিরুদ্ধে দেশদ্রোহের অভিযোগ এনে গুরুগ্রামে দায়ের হলো দেশদ্রোহের মামলা। গুরুগ্রামের ৩৭ সেক্টর থানায় ভীমসেনার প্রধান সতপাল তনওয়ার এই অভিযোগ দায়ের করেছেন।

তিনি অভিযোগ করেন, কঙ্গনা রানাওয়াত টুইট করে সংবিধানের অপমান করেছেন। অভিনেত্রী জাতি বৈষম্য নিয়ে টুইট করেছেন। যা মুহূর্তেই, টুইটারে লাখ লাখ শেয়ার হয়েছে। সে কারণেই কঙ্গনার বিরুদ্ধে দেশদ্রোহের অভিযোগ আনা হল বলে জানিয়েছেন সতপাল।

ভীমসেনার প্রধান সতপাল তনওয়ারের অভিযোগ, ভারতীয় সংবিধানকে জাতিবাদী বলে মানুষকে তিনি উস্কানি দিচ্ছেন। তাই এই অভিনেত্রীর বিরুদ্ধে সাইবার অপরাধ দমন আইনে থানায় মামলা দায়ের করেছেন তিনি।

কঙ্গনা টুইট করেছিলেন, বর্তমানে আধুনিক ভারতীয়রা জাতি ব্যবস্থাকে অস্বীকার করেন। ছোট শহরের বাসিন্দারা জানেন, জাতি বৈষম্য আর কোনোভাবেই আইনত গ্রহণযোগ্য নয়। শুধুমাত্র কিছু সংখ্যক মানুষ এই ব্যবস্থাকে হাতিয়ার করেন অন্য মানুষকে আঘাত করতে, তারমধ্যে দিয়ে আনন্দও পান! আমাদের সংবিধানেই শুধু সংরক্ষণের কথা আছে। চলুন এর থেকে বেরনো যাক, এই বিষয়টা নিয়ে কথা বলা শুরু হোক!’

কঙ্গনার এই টুইটের পরেই তার সমর্থনে কিছু লোকজন মুখ খুলেন। বলেন, আমরা কঙ্গনার পাশে আছি। আবার কিছু লোকজন কঙ্গনার বিরুদ্ধে মুখ খুলেন। সবমিলিয়ে কঙ্গনার টুইট টুইটারে ট্রেন্ড করা শুরু করে দেয়।

কঙ্গনার এই টুইট টুইটারে ট্রেন্ড করার পরই তার বিরুদ্ধে দেশদ্রোহের অভিযোগ এনেছেন সতপাল তনওয়ার। সূত্রঃ জিনিউজ

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close