বিনোদন

বাংলাদেশে অনুমতি মেলেনি ‘টাইগার-৩’র

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সালমান খান ও ক্যাটরিনা কাইফের ‘টাইগার-৩’ গত ১২ নভেম্বর বিশ্বব্যাপী ৮ হাজার ৯০০ সিনেমা হলে মুক্তি পেয়েছে। ওইদিনই সিনেমাটি বাংলাদেশের হলগুলোতে মুক্তির কথা ছিল। এনিয়ে ভারতের যশ রাজ ফিল্মসের সাথে চুক্তি করে বাংলাদেশের প্রোডাকশন কোম্পানি জাজ মাল্টিমিডিয়া। তবে ওই সময় বাংলাদেশে ছবিটি মুক্তির অনুমতি দেয়নি তথ্যমন্ত্রণালয়। জানা গেছে, সেই অনুমোদন এখনও মেলেনি। ফলে বাংলাদেশে এখনই সম্প্রচারিত হচ্ছে না ‘টাইগার-৩’।

মঙ্গলবার (২৮ নভেম্বর) এ নিয়ে ফেসবুক পেজে একটি স্টেটাস প্রকাশ করে জাজ মাল্টিমিডিয়া। সেখানে বলা হয়…

১২ই নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে বলিউডের সুপারস্টার সালমান খান অভিনীত এবং ইয়াস রাজ ফিল্মস-এর স্পাই উইনিভার্সের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘টাইগার-৩’।

১২ই নভেম্বর জাজ মাল্টিমিডিয়ার ডিস্ট্রিবিউশনের মধ্য দিয়ে ‘টাইগার-৩’ সিনেমাটি বাংলাদেশে মুক্তি দেয়ার কথা ছিল।
সিনেমাটির জন্য ভারতের ফিল্ম প্রোডাকশন কোম্পানি যশ রাজ ফিল্মসের সাথে জাজ মাল্টিমিডিয়া বাংলাদেশের হল রাইটস বিষয়ে চুক্তিও করে। এরপর নিয়ম অনুযায়ী তথ্য মন্ত্রণালয়ে ‘টাইগার-৩’ সিনেমাটি আমদানির জন্য আবেদন করে। সেই প্রেক্ষিতে ২ নভেম্বর তথ্য মন্ত্রণালয়ে একটি মিটিং হয়েছে এবং সেই মিটিংয়ে সর্বসম্মতিতে ‘টাইগার-৩’ সিনেমাটি আমদানির জন্য অনুমতি প্রদান করা হয় এবং অনুমোদিত ফাইলটি মাননীয় তথ্যমন্ত্রী মহোদয়ের অনুমতির জন্য তার দপ্তরে পাঠানোও হয়।

জাজ মাল্টিমিডিয়া এখন পর্যন্ত ‘টাইগার-৩’ সিনেমাটি আমদানির অনুমতি পায় নি। যেহেতু এখন পর্যন্ত ‘টাইগার-৩’ সিনেমাটি আমদানির অনুমতি পায় নি, এজন্য কোনো দুঃখ নেই। বরং এই ভেবে আনন্দিত যে, আমাদের ‘তথ্যমন্ত্রী মহোদয়’ আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির জন্য কতটা চিন্তিত! বাংলা সিনেমার যাতে কোনো ক্ষতি না হয়, এই ভেবে ‘টাইগার-৩’ সিনেমার আমদানি বন্ধ রেখেছেন তিনি।

আমারা আশাকরি, সব সময়ের জন্য ভারতীয় সিনেমা আমদানি বন্ধ করে, আমাদের হল সমূহে বাংলা সিনেমা নির্বিঘ্নে চলার জন্য সবসময় আমাদের সাথে থাকবেন।

Related Articles

Leave a Reply

Close
Close