দেশজুড়েপ্রধান শিরোনাম

বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩

ঢাকা অর্থনীতি ডেস্ক: মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে ফরিদপুর-যশোর মহাসড়কের ফরিদপুরের কানাইপুরে বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। পরে গুরুতর আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে নেয়া হলে তাদের মধ্যে দুই জনের মৃত্যু হয়।

জানা গেছে, নিহত সবাই পিকআপ ভ্যানের যাত্রী। নিহতদের মধ্যে একই পরিবারের সদস্যসহ ৩ জন পুরুষ, ৪ জন শিশু ও ৬ জন নারী রয়েছেন। ইউনিক পরিবহনের বাস ও পিকআপের মধ্যে এ সংঘর্ষ হয়। দুর্ঘটনার শিকার বাসটি ঢাকা থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। আর পিকআপ ভ্যানটি আলফাডাঙ্গা উপজেলা থেকে ফরিদপুরের দিকে যাচ্ছিল।

দুর্ঘটনার কারণ প্রাথমিকভাবে নিশ্চিত করা যায়নি। তবে অতিরিক্ত গতির কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে জানিয়েছেন পুলিশ ও স্থানীয়রা। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

ঘটনাস্থলে পুলিশের পাশাপাশি কাজ করছে ফায়ার সার্ভিসের সদস্যরা। দুর্ঘটনায় ফরিদপুর-যশোর মহাসড়কে প্রায় ১৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। তাৎক্ষণিকভাবে সব নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশের সদস্যরা। এ নিয়ে একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে। ইতোমধ্যে নিহতদের পরিবারকে অর্থ সহযোগিতা করার ঘোষণা দিয়েছে ফরিদপুর জেলা প্রশাসন।

Related Articles

Leave a Reply

Close
Close