দেশজুড়েপ্রধান শিরোনাম

মগবাজারে বিস্ফোরণে ৩ জনের মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীর মগবাজার ওয়ারলেস গেট এলাকায় বিস্ফোরণে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫০ জন। এদের মধ্যে তিনজনের অবস্থা খুবই আশঙ্কাজনক বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

তিনি বলেছেন, যে তিনজন খুবই আশঙ্কাজনক, তাদের শরীরের ৯০ ভাগ পুড়ে গেছে। এত খারাপ অবস্থাতেই শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে তাদের চিকিৎসা চলছে। এছাড়া বাকি আহতদের অনেকেরই হাত-পা বা শরীরের বিভিন্ন জায়গায় কেটে গেছে। এদের মধ্যে আগুনে পোড়া ছাড়া যারা আছেন, তাদের আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠিয়ে দেব।

রোববার (২৭ জুন) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক পার্থ শঙ্কর পাল।

পুলিশের রমনা বিভাগের উপকমিশনার মো. সাজ্জাদুর রহমান বলেন, তাৎক্ষণিকভাবে বিস্তারিত জানা যায়নি। খোঁজখবর নেওয়া হচ্ছে। তবে কী কারণে বিস্ফোরণ ঘটেছে সে বিষয়ে জানা যায়নি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার সংবাদমাধ্যমকে বলেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের একটি অ্যাম্বুলেন্সসহ ৯টি ইউনিট পাঠানো হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেন, আমরা একটি এসি বিস্ফোরণ হওয়ার সংবাদ পেয়েছি। কেউ কেউ ফোন করে বলেছে গাড়ির সিলিন্ডার বিস্ফোরণ।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close