দেশজুড়ে

মানিকগঞ্জে ভারতীয় পণ্যসহ শ্যামলী পরিবহনের ৩ জন আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মানিকগঞ্জের শিবালয়ে অবৈধভাবে পাচার করার সময় বিপুল পরিমাণ ভারতীয় ফোনসেট, থ্রি-পিস ও ওষুধসহ তিনজনকে আটক করেছে পুলিশ। ভারত থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি বাসে অভিযান চালিয়ে এসব মালামাল উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাতে ঢাকা-পাটুরিয়া মহাসড়কের উথলী সংযোগ মোড়ে তল্লাশি চালিয়ে মালামাল উদ্ধারসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, শ্যামলী পরিবহনের চালক চট্টগ্রামের বায়েজিদ থানার মৃত আলী আকবরের ছেলে মামুন (৪৩) সুপারভাইজার যশোরের কেশবপুর থানার সাদাদিয়া গ্রামের অনীল দে’র ছেলে শংকর দে (৪৬) এবং হেলপার রংপুরের মিঠাপুকুর উপজেলার মাহাতাব উদ্দিনের ছেলে রঞ্জু মিয়া (৪৭)।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. নজরুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে ভারত থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের তত্ত্বাবধানে চলা দুটি বিআরটিসি বাস (ঢাকা মেট্রো-ব-১২-০৪৮৬ এবং ঢাকা মেট্রো-ব-১২-০৪৭৫) ঢাকা যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রাতে ঢাকা-পাটুরিয়া মহাসড়কের উথলী সংযোগ মোড়ে ওই দুটি বাসে তল্লাশি চালানো হয়। এ সময় বাসের বিভিন্ন স্থানে রাখা ৩৫০টি দামি ফোন সেটসহ বিপুল পরিমাণ থ্রি-পিস এবং ওষুধ উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে বাসের চালক, হেলপার ও সুপারভাইজারকে আটক করা হয়। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close