দেশজুড়ে

মোবাইলে গেমস খেলা নিয়ে রাগারাগি করে মাদ্রাসাছাত্রের আত্নহত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় মোবাইলে গেল খেলা নিয়ে রাগারাগির পর মো. তায়েব (১৩) নামের এক মাদ্রাসাছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৭ এপ্রিল) বিকেলে কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে।

শনিবার (১৮ এপ্রিল) দুপুরে লাশের ময়নাতদন্ত শেষে আদমজী কবরস্থানে লাশ দাফন করা হয়।

নিহতের খালু মৃণাল শেখ জানান, তায়েব ঢাকার মোহাম্মদপুর এলাকার একটি মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র। তায়েবের ছেলেবেলায় তার মা-বাবার বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। পরে তার মা-বাবা অন্যত্র বিয়ে করেন। তার খালা তাকে নয় মাস বয়স থেকে লালনপালন করছেন। বড় হলে তায়েবের বাবা মোহাম্মদপুরের ওই মাদ্রাসায় ভর্তি করিয়ে দেন। সম্প্রতি খালার বাসায় বেড়াতে আসে সে। শুক্রবার বিকেলে খালাতো ভাইয়ের সঙ্গে মোবাইল গেমস খেলা নিয়ে তার রাগারাগি হয়।

তিনি আরও জানান, বিকেলে আসরের নামাজের পর তায়েবকে পাওয়া যাচ্ছিলো না। পরে দেখা যায় বারান্দা থেকে দরজা বন্ধ। বিষয়টি থানায় জানালে পুলিশ এসে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, মোবাইলে গেম খেলা নিয়ে খালাতো ভাইয়ের সঙ্গে সে রাগ করে ঘটনাটি ঘটিয়েছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close