প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারের রিকশা চালানোর আড়ালে শিশু অপহরণ, আটক ৩

নিজস্ব প্রতিবেদক: সাভার থেকে অপহরণের ৫ দিন পর ইসতেফাত হোসেন সোহান নামের ৬ বছরের এক শিশুকে মানিকগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।এ সময় তিন অপহরণকারীকে আটক করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) ভোর রাতে মানিকগঞ্জের নবগ্রাম এলাকা থেকে শিশু সোহানকে উদ্ধার করা হয়।

শিশু এসতেফাক ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার ভাঙ্গামারী চর গ্রামের জাহিদুর রহমানের ছেলে। সে পরিবারের সাথে সাভারের কর্ণপাড়া এলাকায় আনিসের ভাড়াবাড়িতে থেকে মাদরাসায় পড়াশোনা করতো।

আটকরা হলো- মানিকগঞ্জ জেলা সদর থানার বারইলা গ্রামের হরুণের ছেলে হাবু মিয়া (৪০), একই থানার পাচবাড়ি গ্রামের তোতা মিয়ার ছেলে বাদশা (৩৪) ও মানিকগঞ্জ হরিরামপুর থানার গুপালপুর গ্রামের চান বেপারির ছেলে করিম বেপারীর ছেলে।

সাভার মডেল থানার এস আই হামিদুর রহমান জানান, বাবা ও মা দেশের বাইরে থাকায় সোহান সাভারের কর্ণপাড়ায় আনিছ হোসেনের মালিকানাধীন বাড়িতে মামা-মামীর সাথে থাকতো। শুক্রবার সকাল ১১ টার দিকে অপহরণকারীরা পাখি দেয়ার প্রলোভন দেখিয়ে সোহানকে অপহরণ করেন। পরে পরিবারের কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। সেই সূত্র ধরে র‌্যাব-৪ এর সহযোগিতা নিয়ে মানিকগঞ্জের নবগ্রাম এলাকা থেকে তাদের আটক করে হয় ও শিশু সোহানকে অক্ষত অবস্থায়ে উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানান, মুল পরিকল্পনাকারী করিম বেপারী অপহরণের ৩ দিন আগে থেকেই শিশুটিকে টার্গেট করে। পরে দুই সহযোগিতার মাধ্যমে অপহরণ করে। তারা রিকশা চালকের আড়ালে একটি অপরাধী চক্র।

তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close