প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত, গুরুতর আহত ১

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়েছেন।

বুধবার (২ জুন) দুপুরে সাভারের বলিয়ারপুরে ঢাকা-আরিচা মহাসড়কের শ্যামলী রিফুয়েলিং স্টেশনের সামনে এ দূর্ঘটনা ঘটে বলে জানায় পুলিশ।

প্রাথমিকভাবে জানা গেছে, ময়লা বহনকারী একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী। মোটরসাইকেল ও অজ্ঞাত ট্রাক উভয়েই ঢাকামুখী ছিল।

নিহত মোটরসাইকেল (ঢাকা মেট্রো- ল ৪৩- ৪৬৩৮) আরোহীর নাম মেহেদী হাসান মিসন(২১)। তিনি মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার পূর্ব বাস্তা গ্রামের আতিকুল কবির বিপ্লব এর ছেলে। তিনি বেসরকারি প্রতিষ্ঠান প্রাণ আরএফএল এ চাকরি করতেন বলে জানায় পুলিশ।

এ ঘটনায় গুরুতর আহত মোটরসাইকেল চালক মোঃ শরিফুল ইসলাম (৩২)কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শরিফুল ইসলাম মিরপুরের পল্লবী থানার কলাপানি এলাকার ফজলুল হকের ছেলে।

সাভার হাইওয়ে থানার পরিদর্শক সাজ্জাদ করিম বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের পরিবার অজ্ঞাত গাড়ি ও অজ্ঞাত চালকের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close