সাভারস্থানীয় সংবাদ

সাভারে তরুণীকে গণধর্ষণের ঘটনায় মামলা, গ্রেফতার প্রেমিককে রিমান্ডে চেয়েছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: সাভারে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। এই ঘটনায় মুল আসামী রবিউল ইসলাম রবিকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ। তবে তরুণী কাছ থেকে খোয়া যাওয়া ১০ হাজার টাকা ও মোবাইল ফোনটি উদ্ধার করতে পারেনি।

বুধবার (২৫ মে) দুপুরে সাভার মডেল থানা থেকে প্রিজন ভ্যান করে গ্রেফতার রবিকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। এরআগে মঙ্গলবার (২৪ ) রাত সাড়ে ১০টার দিকে সাভার মডেল থানায় ভুক্তভোগী নারী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ২ থেকে ৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন। রাতেই রবিকে গ্রেফতার করে পুলিশ।

আসামীরা হলো- নওগাঁ জেলার ধামুইরহাট থানার বিন্দুখাশ গ্রামের মো. আজিজুল হকের ছেলে রবিউল ইসলাম রবি (২৪), সাভারের কলমার শাজাহানের ছেলে শহিদুল ইসলাম (২৭), সাভারের জিনজিরা গ্রামের আব্দুল ওহাবের ছেলে মনির হোসেন ওরফে মনির কসাই (৪০) ও একই গ্রামের আবু ইউসুফের ছেলে রবিন (২৭)। রবি গ্রেফতার হলেও বাকীর পলাতক রয়েছে।

পুলিশ জানায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে এক যুবক তরুণীকে কমলায় এলাকায় নিয়ে বন্ধুদের সহ পলাক্রমে ধর্ষণ করে। এসময় নারীর সঙ্গে থাকা ১০ হাজার টাকা ও মোবাইল ফোনটি নিয়ে যায়। পরে ভুক্তভোগী নারী সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে প্রধান অঅসামী রবিউল ইসলাম রবিকে গ্রেফতার করে পুলিশ।

ভুক্তভোগী তরুণী বলেন, রবির সাথে আমার প্রেমের সম্পর্ক ছিলো। গত সোমবার রাতে (২৩ মে) রবি তার বন্ধুর ছেলে জন্মদিনের কথা বলে সাভারের কমলায় জঙ্গলের পাশে একটি ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে রবিসহ ৬ মিলে আমাকে ধর্ষণ করে। সাভারে শিশু সন্তানসহ এক বছর ধরে বসবাস করছি। এখানে বিউটি পার্লারে কাজ শিখছি।

এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলাম বলেন, গ্রেফতার ভুক্তভোগী নারী স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতার রবিকে ৫ দিনের রিমান্ড আদালতে চেয়ে আদালতে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Related Articles

Leave a Reply

Close
Close