প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে তালাবদ্ধ কাভার্ড ভ্যানে লুকিয়ে ছিল ডাকাত দল (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: সাভারে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ কাভার্ড ভ্যানে লুকিয়ে থাকা আন্তঃজেলা ডাকাত দলের ১৩ সদস্যকে আটক করেছে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান (ফরিদপুর ১১-০২১০) জব্দ করা হয়।

বৃহস্পতিবার (০৫ মার্চ) দুপুরে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে গ্রেপ্তার দেখিয়ে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। এর আগে ভোর রাতে সাভারের হেমায়েতপুরের হারুলিয়া এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের হাতে নাতে আটক করা হয়।

আটক ডাকাতরা হলো- কেরানীগঞ্জের কলমাচরের নাজিম উদ্দিনের ছেলে আবুল হোসেন (৩০), কেরানীগঞ্জের কলমাচরে মৃত বারেক হোসেনের ছেলে মহি উদ্দিন (৪৫), জামালপুর জেলার সদর থানার গাবরগালে গ্রামের জব্বার আলীর ছেলে রাজু মিয়া (৩০), মাদীপুরের শিবচর থানার সাবেরআলী বেপারী গ্রামের মৃত জুয়েল হাওলাদারের ছেলে সুরুজ মিয়া (৩৫), মাদীপুরের শিবচর থানার বয়াতীকান্দি গ্রামের মৃত বিষা মাদবরের ছেলে জালাল মাদবর (৫০), মাদীপুরের শিবচর থানার চরকাচিকাটা গ্রামের মো. সিকান্দার ফকিরের ছেলে আবুল হোসেন ফকির (৪০), একই গ্রামের মৃত সোবাহান সিকদারের ছেলে রাসেল শিকদার (২৮), আশুলিয়ার দোসাইদ আনারকলি বস্তির মৃত আফসার আলীর ছেলে আমজাদ হোসেন (৪৫), মানিকগঞ্জের সাটুরিয়ার চরভাটারা গ্রামের মৃত বদ্ধু চন্দ্র মনি দাসের ছেলে পাগল চন্দ্র মনিদাস (৫৫), মানিকগঞ্জের ঘিওর থানার চরঘিওর গ্রামের মৃত তালেব মল্লিকের ছেলে আইয়ুব আলী (৪৪),  সাদেক মিয়া (৪১), মনির হোসেন (৪৫) ও আবুল হোসেন ফকির (৪০)।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার জানান, গেল রাতে গোয়েন্দা পুলিশের একটি দল সাভার থানার একটি সাধারণ ডায়েরীর তদন্তকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে গোয়েন্দা পুলিশের সদস্যরা হেমায়েতপুর হারুলিয়া এলাকায় অভিযান চালিয়ে একটি কাভার্ড ভ্যান থেকে ৩জনকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে দুটি দেশীয় অস্ত্র পাওয়া যায়। সন্দেহ হলে তাদের জিজ্ঞাসাবাদে জানায় কাভার্ড ভ্যানের ভিতরে তাদের বাকী সদস্যরা লুকিয়ে আছে। কাভার্ড ভ্যানটির তালা খুলে ভিতর থেকে আরও ১০ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকেও দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য জানিয়ে গোয়েন্দা পুলিশ আরও জানায়, তারা দীর্ঘ দিন ধরে সাভার, আশুলিয়াসহ আশপাশের এলাকায় সড়কে ও বাসা বাড়িতে ডাকাতি করে আসছিল। পাশাপাশি তাদের কাছ আগে ডাকাতি হওয়া ৩ গরু উদ্ধার করা হয়।

ভিডিও  দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close