প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে নির্মাণ শ্রমিকদের হাতে দিনমজুর নারী গণধর্ষণের শিকার

গ্রেফতার ৫ নির্মাণ শ্রমিক

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের ডগরমোড়া এলাকায় কাজের কথা বলে নিয়ে গিয়ে এক দিনমজুর নারীকে গণধর্ষণের অভিযোগ ওঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ৫ নির্মাণ শ্রমিককে গ্রেফতার করেছে সাভার মডেল থানা পুলিশ।

সোমবার (০৫ আগস্ট) দুপুর থেকে সাভারের ডগরমোড়া ও রেডিও কলোনিসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করে পুলিশ। পরে সন্ধ্যায় ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা দায়ের করেন।

আটককৃতরা হল, জামালপুর জেলার টাঙালীপাড়ার ইলিয়াস উদ্দিনের ছেলে মো আরিফ, একই এলাকার আব্দুল আজিজের ছেলে আমিনুল, গাইবান্ধা জেলার সাঘাটা থানার টইছড়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে বাদল, শিমুলবাড়ি গ্রামের গোলজার রহমানের ছেলে আমলগীর এবং কুমারবাড়ি এলাকার আলতাফ হোসেনের ছেলে কবীর।

ভিডিও দেখুন: 

এ বিষয়ে সাভার মডেল থানার উপ পরিদর্শক মোফাজ্জল হোসেন জানান, গতকাল (০৪ আগস্ট) সকালে ভুক্তভোগী নারী সাভার বাসস্ট্যান্ডে অন্য দিনমজুরদের সাথে কাজ পাওয়ার আশায় অপেক্ষা করছিলেন। এ সময় অভিযুক্ত ৫ জন ৫০০ টাকা মজুরিতে তাকে কাজের কথা বলে ডগরমোড়া এলাকায় একটি নির্মানাধীন ভবনে নিয়ে যায়। সেখানে তাদের আচরন দেখে সন্দেহ হলে ঐ নারী চলে আসতে চায়। কিন্তু তাকে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে ৫জন নির্মাণ শ্রমিক। শারীরিক পরীক্ষার জন্য ঐ নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি-তে পাঠানো হয়েছে।

আজ দুপুরে সাভার মডেল থানায় ভুক্তভোগী নারী নিজে এসে অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

পাবনা থেকে মাত্র ১৫ দিন আগে এসে কাজের আশায় সাভারের সবুজবাগ এলাকায় বসবাস শুরু করেছিলেন ঐ নারী।

Related Articles

Leave a Reply

Close
Close