প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

বিছানায় শিশুর লাশ, জিজ্ঞাসাবাদের জন্য সৎ মা আটক

নিজস্ব প্রতিবেদক: সাভারে বাদশা শেখ নামে ৭ বছরের এক শিশুকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য সৎ মা ময়না বেগমকে  আটক করেছে পুলিশ। নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদেন্তর জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার ( ১৭ অক্টোবর) দুপুরে সাভারের তালবাগ এলাকায় ইউসুফ মাষ্টার বাড়ি থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শিশু বাদশা শেখ সিরাজগঞ্জের শাহাজাদপুর থানার গুয়শাল গ্রামের আনোয়ার শেখের ছেলে। বর্তমানে আনোয়ার শেখ তার স্ত্রীসহ সাভারে বসবাস করে আসছিলো।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক জাকারিয়া হোসাইন জানান, মাছ ব্যবসায়ী আনোয়ার শেখ তার ২য় স্ত্রী ময়না বেগমকে নিয়ে সাভারে বসবাস করে আসছিলো। গত ৮ দিন আগে তার প্রথম ঘরের ছোট ছেলে বাদশাকে সাভারে নিয়ে আসে। প্রতিদিনের মতো আনোয়ার সকাল সাড়ে ৬ টায় মাছ বিক্রির উদ্দেশ্যে আড়তে চলে যায়। এর কিছুক্ষণ পরে ময়না বেগম গার্মেন্টসে চলে যায়। পরবর্তীতে আনোয়ার দুপুরে বাড়ি ফিরে বিছানার উপর শিশুর নিথর দেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে ময়না বেগমও বাড়িতে আসে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারন সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close