প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে শিক্ষার্থীরা জানালেন সহপাঠীর মৃত্যুর প্রতিবাদ, চাইলেন ফুটওভার ব্রিজ

নিজস্ব প্রতিবেদক: সাভারে সড়ক দুর্ঘটনায় সহপাঠীর মৃত্যুর প্রতিবাদে ও নিরাপদ সড়ক এবং ফুটওভার ব্রিজ এর দাবিতে মানববন্ধন কর্মসুচী পালন করেছে শত শত শিক্ষার্থী। এসময় তাদের সঙ্গে অংশ নেন স্থানীয় মানুষ।

শুক্রবার সকালে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুরের আলমনগর এলাকায় হাতে হাত ধরে এ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

ছবি: ঢাকা অর্থনীতি

মানববন্ধনে অংশগ্রহনকারী বলেন, গত রোবববার ওই এলাকায় নব বিবাহিত নিশাত পারভীন বউভাত শেষে মিরপুর স্বামীর বাড়ি থেকে বাবা বাড়ি ফেরার সময় সড়ক দুর্ঘটনায় সাভারে হেমায়েতপুরে ট্রাকের চাপায় নিহত হয়। মাইক্রোবাসকে ধাক্কা দিলে দরজা খুলে ছিটকে পরে নিশাত। পরে আরেকটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় নিশাত। গুরুতর আহত হয় স্বামী। শুধু তাই নয় মহাসড়কের এই এলাকায় প্রায় সড়ক দুর্ঘটনা ঘটে। তাই ওই স্থানে ফুটওভার ব্রিজ ও নিরাপদ সড়কের দাবিতে আজ মানববন্ধন কর্মসুচী পালন করা হয়।

মানববন্ধন কর্মসুচীতে উপস্থিত ছিলেন,এ এম ইন্টরন্যাশনাল স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জিতু। পরে নিহত নিশাত পারভীনের আত্মার মাগফিরাতের জন্য দোয়া করা হয়। নিহত নিশাত এ এম ইন্টরন্যাশনাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ছিলেন।

Related Articles

Leave a Reply

Close
Close