প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে স্কুল ব্যাগে অপহৃত শিশুর মরদেহ উদ্ধার, গ্রেপ্তার এক

নিজস্ব প্রতিবেদক: সাভারের বিরুলিয়ায় অপহরণের একদিন পর পাশ্ববর্তী জঙ্গলে স্কুল ভ্যাগের ভিতরে মেহেদী হাসান নামে ৬ বছরের শিশু মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অপহরণ ও হত্যাকান্ডের ঘটনায় জসিম নামে একজনকে গ্রেপ্তার করেছে ‍।

মঙ্গলবার ( ১৩ অক্টোবর) রাত ১০ টার দিকে গ্রেপ্তার জসিমের তথ্য মতে বিরুলিয়ার কাকাবর একটি জঙ্গল থেকে শিশু মেহেদীর মরদেহ উদ্ধার করা হয়।

পরিবার জানায়, গতকাল সোমবার সকালে মেহেদীকে বাসায় রেখে তাঁর মা ও বাবা কর্মস্থলে চলে যান। এর পর থেকে মেহেদীকে পাওয়া যাচ্ছিল না। এতে সন্দেহ হলে তাঁরা মেহেদীর বাবা ও মাকে জানান। খবর পেয়ে বাবা গোলাম কবীর ও মা পারুল বেগম কর্মস্থল থেকে এসে মেহেদীকে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। এদিকে, সকাল ১০টার দিকে প্রতিবেশি জসিমকে স্কুলব্যাগ কাঁধে করে নিয়ে যেতে দেখেন প্রতিবেশীরা। সন্ধ্যা সাতটার দিকে গোলাম কবীরের মুঠোফোন ফোন করে মেহেদীকে অপহরণের কথা জানান জসিম। ছেলেকে জীবীত ফেরত নেওয়ার বিনিময়ে তিনি পাশের কুমকুমারী বাজারের একটি বিকাশ নম্বর দিয়ে ওই নম্বরে ১৫ হাজার টাকা পাঠাতে বলেন। এর পর মেহেদীর পরিবারের পক্ষ থেকে বিষয়টি সাভার থানাকে অবহিত করা হয়। ওই দিন রাত ১১টার দিকে পাশের খাগাইন এলাকা থেকে জসিমকে আটক করে এলাকাবাসী।

কিন্তু তিনি মেহেদীকে হত্যার কথা অস্বীকার করেন। পরে তাঁকে পুলিশে সোপর্দ করা হয়। এ বিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া ফাড়ি ইনচার্জ এস আই অপূর্ব জানান, জসিম ব্যাপক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছে ও তার দেয়া তথ্যমতে শিশু মেহেদীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close