প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভার পৌরসভার গরুর হাটের সিদ্ধান্ত জানা যাবে কাল

নিজস্ব প্রতিবেদকঃ নতুন করে সাভার পৌরসভার একটি মাত্র অস্থায়ী হাটের ইজারা নিতে আগ্রহ প্রকাশ করেছেন মাত্র তিনজন। আজ সোমবার ছিল সাভার পৌরসভার গরুর হাটের রিটেন্ডারের পূর্ব নির্ধারিত তারিখ।

সোমবার(১২ জুলাই) দুপুরে সাভার পৌর মেয়রের কার্যালয়ে জমাকৃত দরপত্রগুলো খোলা হয়। গতকাল শিডিউল বিক্রির পর আজ সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত দরপত্র জমা দেয়ার সময় নির্ধারিত ছিল। পরে বিকাল ৩ টায় সাভার পৌরসভার নির্বাহী প্রকৌশলী মোঃ শরিফুল ইমাম এর উপস্থিতিতে দরপত্রগুলো উন্মুক্ত করা হয়।

সাভার পৌরসভার সহ-প্রকৌশলী আলম মিয়ার নিকট থেকে প্রাপ্ত তথ্য মতে, আজ ৩ টি দরপত্র জমা পড়েছে। সাভারের নামাগেন্ডা এলাকার মোঃ আব্দুর রহমানের ছেলে মোঃ সাইফুর রহমান সুমন দর দাখিল করেন ৪০ লাখ টাকা। ভাটপাড়া এলাকার মোঃ আলীর ছেলে শামীম হাসান দাখিল করেন ৩২ লাখ টাকা। তবে তিনি দরপত্রের সাথে কোন পে-অর্ডার সংযুক্ত করেননি। তার দরপত্র বাতিল হয়ে যেতে পারে। সাভারের গেন্ডা এলাকার ইমান আলীর ছেলে ঈমান আলীর ছেলে আলমগীর হোসেন সর্বনিন্ম দর দাখিল করেছেন। তিনি মাত্র ৮ লাখ টাকা দর দাখিল করেছেন। সাভার পৌরসভাধীন এই অস্থায়ী পশু হাটের সরকারি কাংখিত মূল্য ছিল ৫০ লক্ষ ৮৮ হাজার টাকা এবং দরপত্রের মূল্য ছিল ১০ হাজার ৮০০ টাকা।

গত সপ্তাহের মঙ্গলবার প্রথমবার টেন্ডার হলেও কাঙ্খিত দর দাখিল না করায় কর্তৃপক্ষের সিদ্ধান্তে সেই টেন্ডার বাতিল করে নতুন করে দরপত্র আহবান করা হয়।

সাভার পৌর কর্তৃপক্ষ জানায়, এবছর দ্বিতীয়বারের টেন্ডারেও লক্ষমাত্রা অর্জন হয়নি। এ বিষয়ে আগামীকাল পৌর কমিটি কাল মঙ্গলবার (১৩ জুলাই) সকাল ১১ টায় বৈঠক করে সিদ্ধান্ত নিবে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close