দেশজুড়েপ্রধান শিরোনাম

সিটি নির্বাচনে যে কোনো পরিস্থিতির জন্য প্রস্তত: ইশরাক

ঢাকা অর্থনীতি ডেস্ক: হামলার শিকার হলেও ভোটারদের নিরাপদভাবে ভোট দেয়ার জন্য যা যা করা দরকার তা করবেন ইশরাক। নির্বাচনে যে কোনো পরিস্থিতির জন্য প্রস্তত আছেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটির বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জি‌নিয়ার ইশরাক হোসেন।

শনিবার (০১লা ফেব্রুয়ারি) সকাল ৯টায় রাজধানীর গোপীবাগ আর কে মিশন রোডের শহীদ শাহজাহান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট প্রদান শেষে একথা বলেন তিনি।

ইশরাক বলেন, আমি আজ সৃষ্টিকর্তা ও আমার বাবার নাম নিয়ে বের হয়েছি। আমার যা হওয়ার হবে। তবুও প্রতিটি কেন্দ্রে কেন্দ্রে ঘুরব। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। যে কোনো পরিস্থিতি মোকাবেলায় সম্পূর্ণ প্রস্তত আছি। আজকে যদি আমাকে হামলার শিকার হতে হয়, আহত হতে হয় হব। তবুও ভোটারদের নিরাপদভাবে ভোট দেয়ার জন্য যা যা করা দরকার তা আমি করব।’

ইশরাক অভিযোগ করেন, বংশালের একটি কেন্দ্রে রাতে আওয়ামী লীগ কর্মীরা ঢোকার চেষ্টা করেছিল। এ সময় বাধা দেয়ায় তারা আমাদের এক কর্মীর মাথা ফাটিয়ে দেয়। পরে এলাকাবাসী ধাওয়া দিয়ে তাদের তাড়িয়ে দেয়। অনেক কেন্দ্রে বিএনপির এজেন্টদের ঢুকতে দেয়া হচ্ছে না। এ বিষয়ে ম্যাজিস্ট্রেটকে অবহিত করা হয়েছে।

এর আগে ইশরাক বলেন, আমি জীবনে আজ প্রথম ভোট দিলাম। আমি ঠিকভাবে ভোট দিতে পারলেও ইভিএমের ওপর আমার শতভাগ আস্থা নেই।

ইভিএম প্রসঙ্গে ইশরাক বলেন, আমি সব সময় বলে আসছি ইভিএমে মানুষের আস্থা নেই। জয়ী হলেও একই কথা বলব। এ মেশিন দিয়ে যেকোনো সময় কারচুপি করা সম্ভব।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close