প্রধান শিরোনামবিনোদন

স্বামীর চেয়ে স্ত্রী বয়স বেশি! নায়ক-নায়িকার ১০টি জুটি(ভিডিও)

 

ঢাকা অর্তনীতি ডেস্কঃ বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও হলিউডের পপ তারকা নিক জোনাস। এ খভর সবারই জানা। তবে জানলে অবাক হবে নিক প্রিয়াঙ্কার চেয়ে ১০ বছরের ছোট।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বাগদানের পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরতে থাকে নানা মন্তব্য। তবে প্রিয়াঙ্কা-নিক জোনাস নয়, বলিউডে স্বামীর চেয়ে স্ত্রী বয়সে বড়, এমন জুটি অনেক রয়েছে। জানতে চাইলে দেখতে থাকুন পুরো ভিডিওটি।

নবাব পরিবারের ছেলে সাইফ আলি খান ও স্ত্রী অমৃতা দম্পতি। ৯০ দশকে বলিউডে বেশ নামযশ করে ফেলেছেন নায়িকা অমৃতা সিং। তখনই বয়সে অনেক ছোট সাইফ আলি খানকে বিয়ে করেন তিনি। ১৯৯১ সালে অমৃতার বয়স ছিল ৩৩ বছর, সাইফ আলী খানের ২১ বছর। তাদের মধ্যে বয়সের ফারাক ১২ বছর। তবে ১৩ বছর সংসার করার পর ২০০৪ সালে দুজনের বিবাহবিচ্ছেদ হয়। সাইফ আলী খান নতুন করে বিয়ে করেন কারিনা কাপুরকে।

আবার দক্ষিণ সিনেমার সুপারস্টার ধনুশের কথাই ধরুন। তার স্ত্রী রজনীকান্তের মেয়ে ঐশ্বর্য। তবে ধনুশ তার স্ত্রীর থেকে ২ বছরের ছোট। ২০০৪ সালে সাত পাকে বাঁধা পড়েন তারা। বাস্তব জীবনে সুখে শান্তিতে বসবাস করছেন এই জুটি।

এদিকে ২০১৬ সালের ৩০ এপ্রিল বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেতা করণসিং গ্রোভার ও নায়িকা বিপাশা বসু। ৩৮ বছরের বাঙ্গালী নারী বিপাশার চেয়ে করণ ৪ বছরের ছোট। সব আলোচনা সমালোচনা পেরিয়ে এক সঙ্গেই আছেন এই অভিনেতা-অভিনেত্রী।

আবার ২০০৯ সালে ডাকা ঢোল পিটিয়ে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন বলিউডের আরেক সানসেনশন নায়িকা শিল্পা শেঠি। সে বিয়ে কথা সবার জানা। তার স্বামী রাজ কুন্দ্রা থেকে ৩ মাসের বড় বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠী।

অন্যদিকে ২০ বছর সংসার করার পর বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলিউডের আরেক নায়ক অর্জুন রামপাল ও স্ত্রী মেহর জেসিকা। মেহর জেসিকা অর্জুনের চেয়ে দুই বছরের বড়।

এবার কমেডি চরিত্র ক্যারিয়ার গড়া অর্চনার বাস্তব জীবনের গল্প। তার বিয়ে ভাঙার পর পরমিত শেটির সঙ্গে দেখা হয় অর্চনা পুরন সিংয়ের। অর্চনার চেয়ে ৭ বছরের ছোট পরমিত। এই বিয়েতে আপত্তি জানিয়েছিল পাত্রের পরিবার। তবে আটকে পারেনি। ২০ বছর ধরে অটুট তাদের সম্পর্ক।

নানা গুনের অধিকারী ফারহান আখতার সবার চেনা। দিল চাহতা হ্যায়-এর চিত্রনাট্য লেখার সময়ে অধুনা ভবানীর প্রেমে পড়েছিলেন পরিচালক-অভিনেতা-গায়ক ফারহান আখতার। ফারহানের চেয়ে ৬ বছরের বড় অধুনা। যদিও ২০১৬ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

আর ২০০৭ সালের এপ্রিলে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া ও অভিষেক বচন। তবে অবাক হবেন অভিষেকের থেকে ২ বছরের বড় বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায়।

দুই বছর লিভ ইন করার পর ২০১৪ সালে সোহা আলি খানকে বিবাহের প্রস্তাব দেন কুণাল খেমু। সোহার চেয়ে পাঁচ বছরের ছোট তার স্বামী। দুইজনে এক ছাদের নীচে সুখেই আছেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close