আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

৪ মাস পর আশুলিয়ায় রিকশা চালক মিন্টু হত্যাকান্ডের রহস্য উদঘাটন

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার গেরুয়ায় অটোরিকশা চালক শেখ মিন্টু হত্যার ঘটনায় ৪ চার মাস পর হত্যার ঘটনায় জড়িত থাকার দায়ে আলী হায়দার নাহিদ নামে এক জনকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা পিবিআই এর সদস্যরা। ঘটনার দিন শেখ মিন্টুর ব্যাটারী চালিত অটোরিকশার ব্যাটারী ছিনতাইয়ে ব্যর্থ হয়েই তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয় বলে জানিয়েছে পিবিআই সদস্যরা। একই সাথে গ্রেপ্তার নাহিদসহ পলাতক আরো দুজন ব্যাটারী চালিত অটোরিকশার ব্যাটারী ছিনতাই চক্রের সাথে জড়িত বলেও জানিয়েছে পিবিআই।

শুক্রবার (২০ নভেম্বর) সকালে ঢাকা জেলা পিবিআই এর কারযালয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানানো হয়। এর আগে বৃহস্পতিবার রাতে সাভার থেকে আলী হায়দারকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলন থেকে আরো জানানো হয়,  গত ১৩ জুলাই সন্ধার পর গ্রেপ্তারকৃত নাহিদসহ আরো দুজন শেখ মিন্টুর ব্যাটারী চালিত অটোরিকসার ভাড়া করে আশুলিয়ার গেরুয়া বাজার যাওয়ার পথে কৌশলে অন্ধকার রাস্তা দিয়ে যেতে চাইলে চালক শেখ মিন্টু যেতে অস্বীকৃতি জানায়। এক পরযায়ে গ্রেপ্তার নাহিদ ও আরো দুই সহযোগী শেখ মিন্টুকে ছুরিকাঘাত করলে তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসছে অটোরিকশার ব্যাটারী ছিনতাইয়ে ব্যর্থ হয়ে তারা পালিয়ে যায়। পরে অটো চালক শেখ মিন্টুকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তিনি মারা যান। এই ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে আশুলিয়া থানায় অজ্ঞাতনামাদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করলে ঢাকা জেলা পিবিআেই স্বউদ্দ্যেগে মামলার তদন্ত শুরু করে।

প্রসঙ্গত, গত ১৩ জুলাই সোমবার গভীর রাতে সাভারের জামসিং জাহাঙ্গীরনগর হাউজিং এলাকায় মিন্টু শেখ (৩৫) নামের ওই রিকশা চালককে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। নিহত মিন্টু শেখ নড়াইল জেলার লোহাগড়া থানার পানপাড়া গ্রামের সোলেমান মিয়ার ছেলে। তিনি সাভারের ছায়াবিথি এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন।

Related Articles

Leave a Reply

Close
Close