প্রধান শিরোনামবিনোদন

আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যা। মুম্বইতে নিজের বাড়িতে আত্মহত্যা করেন তিনি। বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। ১৯৮৬-তে পটনায় জন্ম সুশান্তের। মাত্র ৩৪ বছর বয়সে আত্মঘাতী সুশান্ত। জানা গেছে, সুশান্তর পরিচারক ফোন করে পুলিশকে এই খবর দেন।

২০০৮ সালে প্রথম সিরিয়ালে অভিনয়। ২০১৩ সালে ‘কাই পো চে’ দিয়ে পা রাখেন সিনে দুনিয়ায়। ‘ছিছোড়ে’, ‘রবতা’, ‘শুদ্ধ দেশি রোমান্স’, ‘কেদারনাথ’ তাঁর অভিনীত অন্যতম ছবি। পাশাপাশি, কাজ করছিলেন দিল ‘বেচারা’ ছবিতে। সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরে বড় ছবি আসছিল না সুশান্তের কাছে। ‘পবিত্র রিস্তা’ টিভিতে তাঁর অভিনীত প্রথম সিরিয়াল। ‘ব্যোমকেশ’ ছবিতে নজরকাড়া অভিনয় করেন সুশান্ত। এছাড়া, মহেন্দ্র সিংহ ধোনির বায়োপিকে নামভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

সূত্রের খবর, বেশ কিছুদিন ধরে অবসাদে ভুগছিলেন তিনি। লকডাউনের সময় একাই ছিলেন সুশান্ত। প্রসঙ্গত, কয়েকদিন আগেই আত্মহত্যা করেন তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়াঁ।

সুশান্তের এই আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড থেকে শুরু করে সমাজের সব মহল। অভিনেতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই ট্যুইটারে সকলে প্রতিক্রিয়া জানাতে থাকেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close