আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়ায় পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশির খাবারে বালু ছুড়ে হেনস্তা (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশীর রান্না করা খাবারে বালু ছিটিয়ে হেনস্তা করার অভিযোগ ওঠেছে এক পুলিশ সদস্যের পূত্রের ওপর। এসময় হুমকী দেয়ার অভিযোগে থানায় একটি সাধারন ডায়েরি করেছে ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগী অভিযোগ করেন, গেল শনিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে ভুক্তভোগী নিজ বাড়ির ছাদে রান্না করছিল। এসময় রান্নার ধোঁয়ায় অসুবিধা হচ্ছে এমন মিথ্যা অভিযোগ তুলে পার্শ্ববর্তী বাড়ির মালিকের স্ত্রী আসমা বেগম ও তার ছেলে রাব্বি (২৩) তাদের ছাদ থেকে ভুক্তভোগীকে গালমন্দ করে। প্রতিবাদ জানালে বিভিন্ন ধরনের হুমকি দেয় এবং একপর্যায়ে রাব্বি ছাদ থেকে বালু ছিটিয়ে দিয়ে ভুক্তভোগীর রান্না করা সব খাবার নষ্ট করে দেয়। বাড়ির মালিক আরব আলি একজন পুলিশ সদস্য হওয়ায় তার পরিবারের সদস্যরা প্রায়ই ক্ষমতার অপব্যাবহার করে এলাকাবাসীদের হেও করে থাকে বলেও জানান তিনি।

ভুক্তভোগীর স্বামী ওবায়দুর রহমান লিটন পেশায় একজন সাংবাদিক। তিনি দৈনিক মুক্ত খবর প্রত্রিকার স্টাফ রিপোর্টার হিসাবে কর্মরত আছেন। আশলিয়ার বাইপাইলের কাইচাবাড়ি এলাকায় ছয় বছর আগে বাড়ি করে স্থায়ীভাবে বসবাস শুরু করেন তিনি। প্রতিবেশির এমন আচরনে ক্ষোভ জানিয়ে তিনি বলেন, ওই পুলিশ সদস্য প্রায় দুই বছর আগে এখানে বাড়ি করার সময় ভবন নির্মাণে সরকারি নিয়ম না মানার কারনে আমি ক্ষতিগ্রস্ত হয়ে ক্যান্টনমেন্ট বোর্ডে অভিযোগ দিই। এ ঘটনার পর থেকেই ওই বাড়ির মালিক আরব আলি ও তার পরিবারের সদস্যরা বিভিন্ন সময়ে আমার পরিবারকে লাঞ্চিত করে আসছে। প্রতিবাদ জানালে পুলিশ সদস্য হিসাবে ক্ষমতার দাপট দেখিয়ে বিভিন্ন সময়ে হুমকি প্রদান করে। এরই ধারাবাহিকতায় এই ধরনের একটি ঘটনা ঘটেছে।

আশুলিয়া থানার পুলিশ উপ পরিদর্শ আল নূর তারেক বলেন, হেনস্তা ও হুমকির অভিযোগ এনে ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে একটি সাধারন ডায়েরি করা হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

 

Related Articles

Leave a Reply

Close
Close