আশুলিয়াশিক্ষা-সাহিত্যস্থানীয় সংবাদ

গবিসাসের নতুন সভাপতি স্পন্দন- সম্পাদক হাসিব

নিজস্ব প্রতিবেদক: বরাতুজ্জামান স্পন্দনকে সভাপতি ও মো. হাসিব মীরকে সাধারণ সম্পাদক করে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) ১০ম কার্যনির্বাহী পরিষদ গঠন করা হয়েছে। স্পন্দন বাংলা ট্রিবিউন ও দৈনিক খোলা কাগজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও হাসিব দৈনিক আমার বার্তা পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি।

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সম্মেলন কক্ষে এক বছর মেয়াদী এ কমিটির ঘোষণা দেওয়া হয়।

১১ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. নাজমুল হাসান তানভীর, যুগ্ম সম্পাদক মো. রুমন হোসেন, অর্থ সম্পাদক মো. ইউনুস রিয়াজ, সাংগঠনিক সম্পাদক মো. আখলাক ই রসুল, দপ্তর সম্পাদক পলাশ চন্দ্র রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক সানজিদা জান্নাত পিংকি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আফসানা মিজান মিমি, কার্যনির্বাহী সদস্য ইসরাত জাহান ইভা ও জিয়াউর রহমান শোভন।

এ ছাড়া সাধারণ সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন হুমায়রা রহমান সেতু ও শাহরিয়া আক্তার। কমিটিতে উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন অনিক আহমেদ, রাকিবুল হাসান ও তানভীর আহম্মেদ।

গবিসাসের সদ্য বিদায়ী সভাপতি মো. রাকিবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. আবুল হোসেন। বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার কৃষিবিদ এস. তাসাদ্দেক আহমেদ।

এসময় গবিসাসের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান ও শিক্ষকবৃন্দ আয়োজনে উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Close
Close