দেশজুড়ে

পুলিশের ভয়ে পালাতে গিয়ে গাছ থেকে পড়ে বিএনপি নেতা আহত

ঢাকা অর্থনীতি ডেস্ক: পুলিশের ভয়ে রাজশাহীতে বিএনপি নেতা বাড়ির দেয়াল টপকে গাছে উঠেছিলেন। পরবর্তীতে গাছ থেকে পড়ে তিনি আহত হয়েছেন। তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে হাসপাতাল ছেড়ে চলে গেছেন বলে জানা গেছে।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে পুলিশ মোহনপুর থানা বিএনপির সদস্যসচিব বাচ্চু রহমানের বাড়িতে অভিযান চালায়। সেখানে বাড়ির নারীরা পুলিশের সঙ্গে তর্কবিতর্ক করতে থাকেন। এই ফাঁকে বাচ্চু রহমান দেয়াল টপকে পাশের একটি গাছে ওঠেন। পুলিশ তাঁকে ধরার জন্য ওই দিকে ধাওয়া করলে ভয়ে তিনি গাছ থেকে পড়ে যান। শারীরিক অবস্থা খারাপ দেখে পুলিশ তাঁকে আটক করেনি। তাঁর আত্মীয়স্বজন তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী জেলা কৃষক দলের আহ্বায়ক শফিকুল আলম। তিনি বলেন, মোহনপুর থানায় যে মামলা হয়েছে, সেই মামলায় বাচ্চু রহমানের নাম নেই। তবু তাঁকে ধরতে তাঁর বাড়িতে পুলিশ অভিযান চালায়।

জানতে চাইলে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম বাদশা বলেন, রাতে পুলিশ একজন পরোয়ানাভুক্ত আসামি ধরতে ওই এলাকায় গিয়েছিল। বাচ্চু রহমান ‘হেল্পফুল লোক’। পুলিশ তাঁকে ডাক দিয়েছিল। পুলিশের ডাক শুনে তিনি বাড়ির সামনে না এসে পেছন দিকের একটি গাছ দিয়ে নামতে গিয়ে পড়ে আহত হয়েছেন। তাঁর হাতের একটি আঙুল ভেঙে গেছে। পুলিশ তাঁকে ধরতে যায়নি। এ জন্য পরে তাঁকে আটকও করা হয়নি।

Related Articles

Leave a Reply

Close
Close