বিনোদন

ফের বড় অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন দক্ষিণী সুপারস্টার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ‘সাহো’-র জন্য ১০০ কোটি নিচ্ছেন প্রভাস? ‘বাহুবলির’ পর এবার ফের বড় অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন দক্ষিণী সুপারস্টার? সম্প্রতি এমনই গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। তবে এ বিষয়ে প্রভাসকে জিজ্ঞাসা করা হলে প্রভাস বলেন, ‘সাহোর’ জন্য নির্মাতারা তাঁকে যে পারিশ্রমিক দিতে চেয়েছেন, সেটাই নিয়েছেন তিনি। বাহুবলি একটি বড় বাজেটের সিনেমা ছিল। তাই সেখানে তাঁর পারিশ্রমিকের অঙ্কও ছিল বেশি। কিন্তু সাহো-র বাজেট যেখানে ২৫০ থেকে ৩০০ কোটি, সেখানে ১০০ কোটি পারিশ্রমিক কেন নেবেন তিনি বলেও প্রশ্ন তোলেন তিনি।

পাশাপাশি প্রভাস আরও জানান, ১০০ কোটি থেকে ২০ শতাংশ কেটে যা দাঁড়ায়, সেই অঙ্কের পারিশ্রমিকই ‘সাহোর’ নির্মাতাদের কাছ থেকে তিনি নিয়েছেন বলে জানান প্রভাস। প্রসঙ্গত ‘সাহো’-য় প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর।

এদিকে ‘সাহোর’ পর কি ‘বাহুবলি’ অভিনেত্রী অনুষ্কা শেঠির সঙ্গে গাঁটছড়া বাঁধছেন প্রভাস? ইতিমধ্যেই বিষয়টি নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। এমনকী, বিয়ের পর প্রভাস-অনুষ্কা লস এঞ্জেলসে বসবাস করবেন। আর সেই কারণে লস এঞ্জেলসে তাঁরা বাড়ি খুঁজছেন বলেও শোনা যায়। যে বিষয়ে প্রভাস বলেন, তাঁদের মধ্যে যদি কোনও সম্পর্ক থাকত, তাহলে কেউ না কেউ তাঁদের একসঙ্গে দেখতে পেতেন বলেও জানান দক্ষিণী অভিনেতা। যদিও অনুষ্কা এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

Related Articles

Leave a Reply

Close
Close