প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে ময়লার স্তুপে নারীর ৬ টুকরো লাশ

নিজস্ব প্রতিবেদক: সাভারে ময়লার ডাম্পিং স্টেশন থেকে অজ্ঞাত পরিচয়ের এক নারীর অধর্গলিত ৬ টুকরো লাশ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে জানিয়ে পুলিশ বলছে, নিহতের নাম-পরিচয় জানার চেষ্টা চালানো হচ্ছে।

সোমবার দুপুরে সাভারের বলিয়ারপুরে ঢাকা সিটিকর্পোরেশনের ময়লা ডাম্পিং স্টেশন থেকে ওই অজ্ঞাত নারীর খন্ডিত মরদেহটি উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই আবু সায়েদ পিয়াল জানান, গেল রাতে ওই ডাম্পিং স্টেশনে নিয়ে আসা ময়লার মধ্যে দুপুরে ডাম্পিং স্টেশনের কর্মীরা একটি বস্তা দেখতে পায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রথমে হাত-পা ও মাথাবিহীন মরদেহ উদ্ধার করে। পরে ডাম্পিং স্টেশনের ময়লার ভাগাড়ে তল্লাশী চালিয়ে ময়লার স্তুপ থেকে আরও একটি বস্তা উদ্ধার করে। পরে সেটি খুলে ওই নারীর কাটা দুই হাত, দুই পা ও মাথা উদ্ধার করা হয়। নিহতের আনুমানিক বয়স ২৫ থেকে ৩০ বছরের মতো।

এই ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রাথমিকভাবে পুলিশের ধারনা, দুর্বৃত্তরা ওই নারীকে কয়েক দিন আগে হত্যার পর কৌশলে মরদেহটি সিটি কর্পোরেশনের কোন ডাস্টবিনে ফেলে যায় রাতের আধারে। পরে সেই ডাস্টবিনের ময়লার সাথে খন্ডিত মরদেহটি এই ডাম্পিং স্টেশনে আসে।

Related Articles

Leave a Reply

Close
Close