দেশজুড়ে

১১ লক্ষ টাকার গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মাদারীপুর-শরীয়তপুর শেখ হাসিনা মহাসড়কে তল্লাশি অভিযানে ‍প্রায় ১১ লাখ ৭০ টাকার ৩৯ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ভোর রাতে, মাদারীপুর সদরের খোয়াজপুর এলাকায় আসমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্বপার্শ্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় ৩৯ কেজি গাঁজা, একটি সাদা নোহা মাইক্রোবাস, নগদ টাকা ও মোবাইল জব্দ করা হয়।

আটককৃতরা হলো: কুমিল্লা জেলার কোতয়ালী থানার আমতলী গ্রামের মৃত তৈয়ব আলী মোল্যার ছেলে মো. আল আমিন (৩২), সদর দক্ষিণ থানার উড়িয়াপাড়া গ্রামের কাজি আব্দুর রশিদের ছেলে কাজি আরিফ (২৩) ও একই থানার দড়িবকট গ্রামের আবুল কালামের ছেলে মো. শরিফুল ইসলাম (২৫)।

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এক প্রেস ব্রিফিংয়ে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল বৃহস্পতিবার ভোররাতে মাদারীপুর-শরীয়তপুর শেখ হাসিনা মহাসড়কে তল্লাশি অভিযান পরিচালনা করে খোয়াজপুর ইউনিয়নের আসমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্বপার্শ্ব হতে ঢাকা মেট্রো-চ-৫৩-৯৩৫১ নম্বরের একটি সাদা নোহা তল্লাশি করে ৩৯ কেজি গাঁজা, নগদ ৫ হাজার পাঁচশত টাকা ও চারটি মোবাইল, সাতটি সিমকার্ডসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে। উদ্ধারকৃত গাঁজা যার মুল্য ১১ লাখ ৭০ হাজার টাকা।

তিনি আরো জানান, আসামিরা জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা-চাঁদপুর ঘাট ব্যবহার করে গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদক পরিবহণ করে আসছিল। আটককৃত আসামিদেরকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হবে।

/ আরএইচএস

Related Articles

Leave a Reply

Close
Close