আশুলিয়াস্থানীয় সংবাদ

৫ম ধাপের ইউ.পি নির্বাচনে প্রচারণার শীর্ষে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মামুন

মোঃ আনোয়ার সুলতান: আসন্ন ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে এগিয়ে রয়েছেন আশুলিয়া থানার ১নং শিমুলিয়া ইউনিয়নের ঘোড়া প্রতিকের মনোনীত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল্লাহ আল মামুন।

৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারণার শীর্ষে আছেন তিনি। তিনি বলেন, এবারের নির্বাচনি আমেজটা খুব সুন্দর, প্রচারণাও খুবই সুন্দর। উৎসব মূখর নির্বাচন হবে এটাই আমার প্রত্যাশা। এবং অবাদ নিরপেক্ষ নির্বাচন আমরা পাবো। নির্বাচনি কোনো আচরণ বিধি লঙ্ঘন বা অপ্রীতিকর ঘটনা এখন পর্যন্ত ঘটেনি। সবাই নিয়মতান্ত্রিকভাবে পটকল অনুযায়ী নির্বাচনি প্রচারণা চলছে। আগামী ৫ই জানুয়ারী রোজ বুধবার যদি একই ভাবে জনগণ নিজের ভোট নিজে দিতে পারে তাহলে আমার ঘোড়া প্রতিক বিপুল ভোটে জয় লাভ করবে এটা আমার বিশ্বাস।

এর আগে আব্দুল্লাহ আল মামুন বলেন, যদিও আমাদের ভোটারদের মধ্যে আতঙ্ক আছে। আমি প্রশাসন ও নির্বাচন কমিশনসহ উর্ধতন কর্মকর্তাদের প্রতি আহ্বান জানাচ্ছি, জনগণ যেনো সুস্থ, সুশৃঙ্খল ও নিরপেক্ষভাবে ভোট প্রদান করতে পারে। জনগণ যেনো যাকে খুশি তাকে নির্ভয়ে শান্তি পুর্নভাবে যাকেই যোগ্য মনে করবে তাকেই যেনো সুন্দর সুস্থ সুশৃঙ্খল ও নিরপেক্ষভাবে ভোট দিতে সহায়তা করে সেই দিকে প্রশাসনের প্রতি প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

এলাকার স্থানীয় এক বাসিন্দা বলেন, আমাদের এলাকায় খুব সুন্দর পরিবেশে নির্বাচনি প্রচারণা চলছে। আমাদের ১নং শিমুলিয়া ইউনিয়নে ঘোড়া প্রতিকের মনোনীত স্বতন্ত্র প্রার্থী আব্দুল্লাহ আল মামুন ভাই একজন শিক্ষিত ব্যক্তি। তিনি অনেক ভালো লোক। তিনি নির্বাচত হলে আমাদের দাবি আমাদের রাস্তাটা যেনো ঠিকঠাক করে দেন। আমাদের পাশে সবসময় যেনো আমরা তাকে পাই এটাই আমার মামুন ভাইয়ের কাছে প্রত্যাশা।

এলাকাবাসীরা জানায়, আমরা তাকেই ভোট দিবো যে আমাদের রাস্তাঘাটের উন্নয়ন করবে। গরিব দুঃখী মানুষের পাশে থাকবে। শিমুলিয়া ইউনিয়নবাসীকে মাদক ও সন্ত্রাস মুক্ত করবে। আমরা বিগত দিনে অনেকেই দেখেছি, এবার আমরা একজন শিক্ষিত ও সৎ মানুষ চাই। যাকে বিপদে পরলে পাশে পাওয়া যাবে তাকেই আমরা ভোট দিয়ে নির্বাচিত করবো।

উল্লেখ্য, আগামী ৫ই জানুয়ারী রোজ বুধবার আসন্ন ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আশুলিয়া থানার ১নং শিমুলিয়া ইউনিয়নের মোট চেয়ারম্যান প্রতিদ্বন্দী প্রার্থী ৯জন। এদের মধ্যে আওয়ামী লীগের নৌকা মনোনীত প্রার্থী একজন। স্বতন্ত্র প্রার্থী রয়েছে সাত জন এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী রয়েছেন এক জন। মোট ভোটার সংখ্যা ৬২৬৭৭ জন।

Related Articles

Leave a Reply

Close
Close